ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫৩
আজকের সর্বশেষ সবখবর

বৃদ্ধের দাঁত ভাঙল, কানও কেটে নিল প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১১, ২০২২ ৯:৫৮ অপরাহ্ণ
পঠিত: 313 বার
Link Copied!

বরগুনার তালতলীতে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে আবু কালাম (৬৫) নামের এক বৃদ্ধকে মারধর ও কান কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় তার স্ত্রীকে পিটিয়ে আহত করা হয়। শুক্রবার (১১ মার্চ) দুপুরে উপজেলার পাওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজনরা জানান, প্রতিদিনের মতো আবু কালাম নিজ জমিতে বোরো ধানে পরিচর্যা করতে ঔষধ দিতে যায়। এ সময় জমিজমার পূর্ব শত্রুতার জের ধরে রাসেল, গনি ও আলমগীরসহ ৭-৮ জন আবু কালামকে পেছন থেকে হামলা করে বেধড়ক মারধর করেন। এতে তার মুখের ২টা দাঁত পড়ে যায় ও কান কেটে নেয়। এ সময় তার স্ত্রী শাহানা বেগম বাধা দিতে আসলে তাকেও মারধর করেন।

পরে স্থানীয়রা আবু কালাম ও তার স্ত্রীকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আবু কালামের ছেলে আরিফ বলেন, প্রতিবেশী রাসেলের সঙ্গে জমিজমা নিয়ে ঝামেলা আছে। তারই জের ধরে বাবাকে মারধর ও কান কেটে নিয়েছে রাসেলের সন্ত্রাসী বাহিনী। এ সময় আমার মাকেও পিটিয়ে আহত করেছেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত রাসেলের সঙ্গে মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি ফোন ধরেননি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।