ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৩
আজকের সর্বশেষ সবখবর

গায়ে আগুন দিয়ে আত্মহত্যা: হেনোলাক্সের মালিক-স্ত্রীর বিরুদ্ধে মামলা

সৈকত সংবাদ
জুলাই ৫, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে গায়ে আগুন দিয়ে ছাত্রলীগের সাবেক নেতা গাজী আনিসের (৫০) আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে হোনালাক্স গ্রুপের মালিক নুরুল আমিন ও তার স্ত্রী ফাতেমা আমিনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে নিহতের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে শাহবাগ থানায় এই মামলা করেন।

শাহবাগ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুত হাওলাদার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গাজী আনিসের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে এই দুইজনের বিরুদ্ধে মামলা করেছেন। আমরা আসামিদের গ্রেপ্তারে চেষ্টা করছি।

গাজী আনিস কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি হেনোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পেতেন। এ নিয়ে তিনি বেশ কয়েকবার সংবাদ সম্মেলন করেও টাকা না পেয়ে হতাশায় নিজের শরীরের আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

সোমবার (৪ জুলাই) বিকাল ৫টার দিকে গাজী আনিস জাতীয় প্রেস ক্লাবে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পুলিশ তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে। মঙ্গলবার সকাল ৬টায় আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।