ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:০০

সেই তিন বোনের বাড়ির কাজ শুরু

বামনা প্রতিনিধি
মার্চ ১১, ২০২২ ১০:২৯ অপরাহ্ণ
পঠিত: 368 বার
Link Copied!

অনশনে বসা সেই তিন বোনের বাড়ির কাজ শুরু হয়েছে। শুক্রবার (১১ মার্চ) কাজের উদ্বোধন করেন বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক।

সকালে ৩ বোনের গ্রামের বাড়ী উপজের গোলাঘাটা গ্রামে বরগুনা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত তাদের পৌত্রিক জমিতে ইটের গাথুনীতে সিমেন্ট লাগিয়ে বসতঘরের কাজ শুধু হয়।

তিন বোনরা হলেন- পোশাক শ্রমিক রুবি আক্তার, জেসমিন আক্তার ও রোজিনা আক্তার।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারী ওই তিন বোন বরগুনা জেলা প্রশাসকের অফিসের সামনে জমি ফেরত পেতে অনশন শুরু করেন। ওইদিন দুপুরে বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গির মল্লিক খবর পেয়ে তাদের কাছে ছুটে আসেন। তার আস্বাসে ওই তিন বোন অনশন ভঙ্গ করেন।

পরে বিকেলে পুলিশ সুপার তাদের গ্রামের বাড়ীতে আসেন। প্রতিপক্ষের সাথে জমির বিরোধ মিটিয়ে ওই জমিতে নতুন ঘর তৈরী করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

তার প্রতিশ্রুতি বাস্তবায়নে ওই তিন বোনের থাকার জন্য একটি পাকা ঘর নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন- সহকারী পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বশিরুল আলম প্রমুখ।

এদিকে বরগুনা জেলার মানবিক পুলিশ সুপার ডৌয়াতলা ইউনিয়নের একটি কলেজ ও একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৫০ হাজার টাকা অনুদান দেওয়ার ঘোষনা দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।