ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪০

বন্যায় সব ধরনের সহযোগিতা করছে সরকার: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
জুন ২১, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

বন্যা দুর্গতদের খাদ্য ও ওষুধসহ সব ধরনের সহযোগিতা সরকার করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে সিলেট সার্কিট হাউজে বন্যা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, সেনাবাহিনী, বিমানবাহিনী, কোস্টকার্ড ও পুলিশসহ প্রশাসনের সবাই যেভাবে বন্যা মোকবিলায় কাজ করছে আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

সব দুর্যোগে আওয়ামী লীগ নেতাকর্মীরা কাজ করেন উল্লেখ করে তিনি বলেন, শুধু সরকারে থাকতেই নয়, বিরোধী দলে থাকার সময়ও আওয়ামী লীগ নেতাকর্মীরা দুর্গত মানুষের পাশে থাকেন।

প্রধানমন্ত্রী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা করে সহায়তা দেওয়া হবে। ক্ষতিগ্রস্তদের যত খাদ্য ও ওষুধ লাগে সব দেওয়া হবে। বন্যায় মাছচাষিরা যাতে ক্ষতি পুষিয়ে নিতে পারেন সেজন্য ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে হেলিকপ্টারযোগে বন্যাকবলিত নেত্রকোনা, সুনামগঞ্জ ও সিলেট জেলা পরিদর্শনে যান প্রধানমন্ত্রী। সকাল ৮টায় তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে তিনি এই তিন জেলা পরিদর্শনে রওনা হন।

এদিন তিনি সকাল ১০টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। পরে সেখান থেকে সিলেট সার্কিট হাউজে যান। মতবিনিময় সভায় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।