ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৩
আজকের সর্বশেষ সবখবর

ক্লাসের মধ্যেই ছাত্রের সঙ্গে তুমুল নাচলেন শিক্ষিকা!

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১০, ২০২২ ২:৫৯ অপরাহ্ণ
পঠিত: 382 বার
Link Copied!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ইস্যু আমাদের সামনে এসেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় স্কুলের বিদায়ী অনুষ্ঠানে নিজের প্রিয় শিক্ষিকার সাথে এক ছাত্র বলিউডের ব্লকবাস্টার হিট ছবি ‘আশিকি ২’ এর জনপ্রিয় গান ‘তুম হি হো’ তে রীতিমতো বল ডান্স করলেন। আর শেষদিনে ছাত্রদের মন রাখার জন্য শিক্ষিকাও সেই সময়টাকে উপভোগ করলেন। এই দৃশ্য দেখে ছাত্রটির বন্ধুরা সকলেই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন।

তাদের মধ্যে কেউ একজন এমন মুহূর্তের ভিডিও করে একটি ছোট ইউটিউব চ্যানেল থেকে তা শেয়ার করে দেন, যা মুহূর্তে নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই বেশ কয়েকজন এই ভিডিওর প্রেক্ষিতে নেতিবাচক মন্তব্য পোষণ করেছেন। তাদের কয়েকজনের মতে শিক্ষক-শিক্ষিকাদের উচিৎ যেকোন পরিস্থিতিতে নিজেদের গাম্ভীর্য ছাত্র-ছাত্রীদের সামনে ধরে রাখা।

আবার কারোর মতে, এই শিক্ষিকার এমন ঘটনা ঘটানো উচিৎ হয়নি। তবে যে সমস্ত ছাত্র-ছাত্রীরা এই ভিডিও দেখেছেন তাদের মনে যে এমন কাণ্ড ঘটানোর ইচ্ছা একবারও জাগেনি, তা কিন্তু নিশ্চিতভাবে বলা মুশকিল। কিন্তু এই ভিডিওটি দেখার পর বহু নেটভক্তরা খুব ভালোভাবে উপভোগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।