ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০৫
আজকের সর্বশেষ সবখবর

৫ মাংসের দোকানে ১লক্ষ ৫ হাজার টাকা জরিমানা

জাকির হোসেন
মে ১৮, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ
পঠিত: 74 বার
Link Copied!

আমতলীতে ৫মাংসের দোকানে অভিযান পরিচালনা করে ১লক্ষ ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম।

বুধবার সকাল ৬টায় এ অভিযান পরিচালনা করা হয়। আমতলী পৌরসভার সরকারী একেস্কুল সংলগ্ন ও বাঁধঘাট নতুন বাজারে অবস্থিত ৫ মাংসের দোকানে বুধবার সকাল ৬টায় অভিযান পরিচালনা করেন আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল ইসলাম।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশে গরু জবাই ও ভেজাল মাংস বিক্রি ও দোকানে মূল্য তালিকা না থাকার অপরাধে সরকারী একেস্কুল সংলগ্ন কসাই জলিলকে ২৫হাজার, নতুন বাজারের শাহজাহান দুয়ারিকে ২০ হাজার, আব্দুর রহমানকে ২০ হাজার, শাহজাহান মৃধাকে ২০ হাজার ও জাকির আকনকে ২০ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম।

এসময় তার সাথে ছিলেন আমতলী উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. মো. নাজমুল ইসলাম ও আমতলী পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক মো. কবির হোসেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।