ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:২১

৫০ লাখা টাকার পন্যসহ ট্রলারডুবি, ৪ জনকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১১:২২ অপরাহ্ণ
পঠিত: 67 বার
Link Copied!

বরগুনায় তেল ও মুদি মনোহারী দোকানের মালামাল নিয়ে একটি মালবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে ৫০ লাখ টাকার পন্য ডুবে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ দুর্ঘটনায় ৪ জন আহত হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ট্রলার মালিক মো. জামাল। তিনি জানান, শনিবার (৫ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের খালগোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ডুবে যাওয়া ট্রলারটি এখনো উদ্ধার করা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মালামাল নিয়ে ট্রলারটি বরগুনা খাল ঘাট থেকে ছেড়ে তালতলীর জেডি ঘাটের উদ্দেশ্যে যাওয়ার সময় খালগোড়া এলাকায় ট্রলারটি ডুবে যায়।

ট্রলার মালিক মো. জামাল জানান, সপ্তাহের হাটের মালামাল নিয়ে শনিবার বিকেলে বরগুনা থেকে তালতলী আসার সময় চরের সাথে ট্রলারটির ধাক্কা লাগে। সাথে সাথে ট্রলারটি কাত হয়ে খালে তলিয়ে যায়। ট্রলারটিতে তেল ও মুদি-মনোহারী বিভিন্ন দোকানের মালামাল ছিল। যার আনুমানিক মূল্য হবে প্রায় ৪০ থেকে ৫০ লাখ টাকা।

তালতলী বাজার বহুমুখী ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য নজরুল ইসলাম লিটু জানান, ট্রলারডুবিতে প্রায় ৪০ থেকে ৫০ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। জ্বালানী তেলের ড্রাম ছাড়া সবই ডুবে গেছে।

তালতলী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আক্তার উদ্দিন বলেন, ট্রলার উদ্ধার করার মত সরঞ্জাম আমাদের নেই।
ট্রলারে থাকা মাঝিসহ ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।