ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৪২

৫টি নিল চোর, ৪টি দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১, ২০২২ ৯:২৯ অপরাহ্ণ
পঠিত: 112 বার
Link Copied!

বরগুনায় গভীর রাতে একই বাড়ির চুরি হওয়া ৫টি গরুর ৪টি গরু উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১ মার্চ) আমতলী পৌরশহরের শিকদার বাড়ি এলাকায় এঘটনা ঘটে।

ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, শিকদার বাড়ি এলাকার বাসিন্দা হোসেন শিকদার কৃষি কাজের পাশাপাশি গরু পালতেন। মাঝেমধ্যে গরুর দুধ বিক্রি করে পরিবারের কিছু ড়তি উপার্যন হতো।

হোসেন শিকদার দাবী করেন, সোমবার সন্ধ্যায় তার পালিত ৫টি গরু গোয়াল ঘরে উঠিয়ে ঘুমোতে যান তিনি। গভীর রাতে গোয়াল ঘরের তালা ও শিকল ভেঙে ১টি গাই গরু, ১টি গাভিন গরু, ১টি দোসনা বাছুর, ২টি ছোট বাছুর গরু চুরি হয়। যার মূল্য প্রায় ২ লক্ষ টাকা।

তিনি জানান, মঙ্গলবার খুব সকালে গরু চুরির ঘটনা আমতলী থানা পুলিশকে জানন তিনি। পুলিশ সকাল ১০টায় আমতলী সদর ইউনিয়নের উত্তর টিয়াখালী এলাকায় নদীর চর থেকে পরিত্যক্ত অবস্থায় ৪টি গরু উদ্ধার করে তাকে খবর দেয়।

স্থাণীয়রা জানায়, হঠাৎ করে রাতে ওই গরুগুলো চুরি হয়ে যাওয়ায় পরিবারটি একদম নিঃস্ব হয়ে পথে বসার উপক্রম হয়েছিলো।

স্থাণীয় গ্রাম পুলিশ জুয়েল গাজী বলেন, স্থাণীয়রা নদীর চরে গরুগুলো দেখে খবর দেয়। আমি গিয়ে গরু ৪টি উদ্ধার করে থানায় জানাই। পুলিশ গরুর মালিককে সাথে নিয়ে উদ্ধার হওয়া ওই ৪টি গরু শনাক্ত করে। পরে মালিকের জিম্মায় গরুগুলো দেওয়া হয়। তবে একটি বাছুরের সন্ধান এখনো পাওয়া যায়নি।

স্থানীয় কাউন্সিলর মো. হাবিবুর রহমান মীর বলেন, আমতলীতে চোরের উৎপাত বেড়েছে। দ্রুত চোরদের শনাক্ত করে ধরার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, চোরদের শনাক্ত করে ধরার জন্য পুলিশ চেষ্টা করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।