ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩০

৪৮ হাজার পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে ধরা

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ
পঠিত: 295 বার
Link Copied!

বরগুনার বামনা উপজেলায় নজরুল ইসলাম (৪২) নামের এক মাদকবিক্রেতাকে ৪৮ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে র‍্যাব।

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে বামনা উপজেলার সদর ইউনিয়নের পূর্ব সফিপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক নজরুল ইসলাম পূর্ব সফিপুর এলাকার আবুল হাশেম সিকদারের ছেলে।

অভিযানে অংশ নেয়া র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম জানান, ইয়াবার চালান সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে নিশ্চিত হয়ে বরগুনার বামনা উপজেলা সদরের পূর্ব সফিপুর গ্রামের নজরুল ইসলাম সিকদারের বাড়ীর রান্নাঘর থেকে ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‍্যাব। এসময় ইয়াবা বিক্রেতা নজরুল ইসলামকে আটক করা হয় এবং তার কাছে থাকা একটি মুঠোফোন ও সিমকার্ড জব্দ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আকতারুজ্জামান জানান, আটক হওয়া নজরুল কক্সবাজার মাছের ট্রলারে থাকেন। দেড় মাস যাবত সে বাড়িতে রয়েছেন। এই বিপুল পরিমান ইয়াবা তিনি হয়তো মায়ানমার কিংবা টেকনাফ থেকে নিয়ে এসেছেন বলে ধারণা এই ইউপি সদস্যর।

র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম আরো জানান, আটককে বামনা থানায় হস্তান্তরের প্রকৃয়া চলছে।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশিরুল আলম বলেন, পূর্বসফিপুর গ্রাম থেকে র‌্যাব বিপুল পরিমান ইয়াবার চালান আটক করেছে শুনেছি। তবে র‌্যাব এখন পর্যন্ত বামনা থানায় আসামীদের বিষয়ে কোন প্রকার তথ্য প্রদান করেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।