ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৩

২ কেজি গাঁজাসহ নারী-পুরুষ আটক

স্টাফ রিপোর্টার
মার্চ ১০, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
পঠিত: 67 বার
Link Copied!

বরগুনা পৌর সিদ্দিক স্মৃতি মঞ্চ এলাকা ও আমতলী থানা এলাকায় পৃথক দুইটি অভিযানে দুই কেজি গাঁজাসহ নারী-পুরুষকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বুধবার (৯ মার্চ) দিনগত রাতে বরগুনা ও আমতলী পৌর শহরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার বিশেষ অভিযানে বুধবার রাতে বরগুনা পৌরসভার সিদ্দিক স্মৃতি মঞ্চের নিকট থেকে ১ কেজি গাঁজাসহ রেহেনা বেগম নামে এক জনকে আটক করেছে। তিনি বরগুনা সদর উপজেলার খাজুরতলা এলাকার মোস্তফা হাওলাদারের স্ত্রী।

অপরদিকে আমতলী থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ মামুন হাওলাদার নামে এক জনকে আটক করেছে। তাকে চাওড়া ইউনিয়নের পাতাকাটা থেকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে ডিবি পুলিশের অফিসার ইন চার্জ মো. আবিদুর রহমান জানান, গোপন সংবাদ পেয়ে আমি সহ দশজনের ফোর্স নিয়ে অভিযান চালাই এবং তথ্য মতো গিয়ে ওই নারীকে গাজাসহ হাতেনাতে গ্রেফতার করি। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭০ হাজার টাকা।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আটকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।