ঢাকাসোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:১১
আজকের সর্বশেষ সবখবর

১৬ সাইক্লিস্টকে সার্টিফিকেট, সাঁতারু রাসেলকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ২:১৪ অপরাহ্ণ
পঠিত: 220 বার
Link Copied!

বরগুনায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে ১৬ কি.মি. সাইকেল রাইডে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট বিতরণ ও বাংলা চ্যানেল বিজয়ী সাঁতারু মো. সাইফুল ইসলাম রাসেলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে বরগুনা সাইক্লিং কমিউনিটি (বিসিসি) এর উদ্যোগে বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে সার্টিফিকেট বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিসিসির এডিমিন এহসান আহমাদ নোমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. সঞ্জীব দাস, সাবেক সভাপতি ও বিসিসির উপদেষ্টা জাকির হোসেন মিরাজ, সম্পাদক অ্যাড. সোহেল হাফিজ, ব্যাংকার মো. মাহবুবুর রহমান, ডা. মেহেদী হাসান, প্রভাষক আল মামুন, শিক্ষক বাবুল আখতার, ব্যবসায়ী আরিফ খান, সাংবাদিক রেজাউল ইসলাম টিটু ও মো. শাহ আলী প্রমুখ।

অনুষ্ঠানে বরগুনা সাইক্লিং কমিউনিটি (বিসিসি) এর উদ্যোগে আয়োজিত ১৬ কি.মি. সাইকেল রাইডে অংশগ্রহণকারী ১৬ জন সাইক্লিস্টের মধ্যে সার্টিফিকেট বিতরণ করা হয়। একইসাথে বরগুনার কৃতি সন্তান বাংলা চ্যানেল বিজয়ী সাঁতারু সাবেক ডাকসু সদস্য মো. সাইফুল ইসলাম রাসেলকে বরগুনা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানের মাধ্যমে বরগুনা সাইক্লিং কমিউনিটির নতুন কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বরগুনা সাইক্লিং কমিউনিটির সদস্য ছাড়াও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।