ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫২
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতালের ছাদের পলেস্তরা খসে রোগী আহত

বেতাগী প্রতিনিধি
এপ্রিল ১৩, ২০২২ ১১:২১ অপরাহ্ণ
পঠিত: 112 বার
Link Copied!

বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদের পলেস্তরা খসে এক রোগী আহত হয়েছেন। এ সময় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অন্যান্য রোগীরা। আহত রোগীর নাম আব্দুস ছালাম (৬০)। তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে দুই সপ্তাহ যাবত হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (১৩ এপ্রিল) রাত ১০ টার সময় হাসপাতালের দোতালার পুরুষ ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই কক্ষের রোগীদের চিৎকার শুনে আশপাশের অন্যান্য রোগী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ অবস্থায় হাসপতালের পুরোনো ভবনটি কর্তৃপক্ষ পরিত্যক্ত ঘোষণা করেন।

এ সময় হাসপাতালে দায়িত্বে থাকা বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার রবীন্দ্রনাথ সরকার বলেন, একটি বড় ধরনের বিপদ থেকে আমরা বেঁচে গেছি। ভাগ্য ভালো কেউই ছাদ থেকে পলেস্তরা খসে পড়া বরাবর অবস্থানে ছিলেন না। তাও কিছুটা পলেস্তরা পড়েছে একজনের ওপরে। এতে মারাত্মক কিছু ঘটেনি। তাকে হাসপাতালের অন্য কক্ষে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতালের এই ভবনটি অনেক পুরোনো। এটি ভেঙ্গে নতুন ভবন নির্মাণের প্রক্রিয়া আগে থেকেই চলমান ছিল। আশাকরি কিছুদিনেই ভিতরেই ভবনটি ভাঙার জন্য দরপত্র আহবান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।