ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০১

স্রোতে ভেসে গেলেন জেলে

পাথরঘাটা প্রতিনিধি
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ
পঠিত: 76 বার
Link Copied!

বৈরী আবহাওয়ায় গভীর বঙ্গোপসাগরে ট্রলারে মাছ ধরতে গিয়ে জাল টানার সময় স্রোতে ভেসে গেছেন এক জেলে। দুদিন যাবত তিনি নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকালে নামবিহীন ওই ট্রলারের মাঝি শাহিন শরীফ এ তথ্য নিশ্চিত করেন।

নিখোঁজ হওয়া জেলের নাম মো. মোশারফ হোসেন শরিফ (২৮)। তিনি বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের শহীদ শরিফের ছেলে।

সাগর থেকে পাথরঘাটায় ফিরে আসা ওই ট্রলারের মাঝি শাহিন শরীফ জানান, শুক্রবার (৯ সেপ্টেম্বর) সুন্দরবন সংলগ্ন পক্ষিদিয়া এলাকায় আমরা মাছ ধরতে যাই। রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ইঞ্জিন বিকল হয়ে জাল পেঁচিয়ে যায়। ওই জাল টানতে পানিতে নামলে হঠাৎ স্রোতের তোরে মোশাররফ ভেসে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

মোশারফের নিখোঁজের খবরে কান্নার রোল পড়েছে তার বাড়িতে। স্বজনরা উদ্ধারের দাবি জানিয়েছেন।

মোশারফের স্ত্রী হাসি বেগম বলেন, এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আমরা আত্মীয় স্বজন এবং ট্রলার মালিক সমিতিকে জানিয়েছি।

জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, নিখোঁজ জেলের সন্ধান অব্যাহত আছে। গভীর সমুদ্রে যেসকল মাছ ধরা ট্রলার আছে সবাই তাকে খোঁজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।