ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:০০
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি

নিজস্ব প্রতিনিধি
মে ২৫, ২০২২ ১২:১৭ পূর্বাহ্ণ
পঠিত: 51 বার
Link Copied!

বেতাগী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমানুল্লাহ আল মামুনের বদলি ও অপসারণের দাবিতে কর্মবিরতি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকাল ৯ টা থেকে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে কর্মবিরতি পালন করে মাঠ পর্যায়ের স্বাস্থ্যকর্মীরা। এতে ২২ জন স্বাস্থ্য সহকারী ও ১৫ জন সিএইচসিপি অংশ গ্রহণ করেন।

এসময় উপজেলা স্বাস্থ্যসহকারী এ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম কিবরিয়াসহ মাঠ পর্যায়ের অন্যান্য কর্মচারিরা বক্তব্য রাখেন।

বক্তারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমানুল্লাহ আল-মামুনের দ্রুত অন্যত্র বদলি পূর্বক সংশ্লিষ্টদের নিকট অপসারণের দাবি করেন এবং তাদের সঙ্গে অসদাচরণ, হয়রানি করা, চাকুরিচ্যুত করার হুমকি, ভাতা-সম্মানি প্রদানে উৎকোচ নেয়া, ভূয়া বিল উত্তোলন, হাসপাতালের তৃতীয় শ্রেণির কোয়ার্টার মেরামাতের কাজ বাস্তবায়নে অসযোগিতাসহ অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলে ধরেন।

এবিষয়ে জানতে যোগাযোগ করা হলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমানুল্লাহ আল-মামুন সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে এসব তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন।

এর আগে গত ১৬ মে স্বাস্থ্য অধিদপ্তরের মহা-পরিচালক বরাবর একটি লিখিত অভিযোগ করেন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠ পর্যায়ের কর্মচারিরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।