ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩১

স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদে দুই স্কুলছাত্রকে পিটিয়ে আহত

আমতলী প্রতিনিধি
এপ্রিল ২১, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
পঠিত: 70 বার
Link Copied!

বরগুনার আমতলীতে এক স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় দুই স্কুলছাত্রকে পিটিয়ে জখম করেছে বখাটেরা। বুধবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলার হলদিয়া ইউনিয়নের রাওঘা গ্রামে এঘটনা ঘটে।

আহত স্কুলছাত্র সিফাত মীর (১৫) ও রাব্বি হোসেন (১৫) একই এলাকার আল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। অভিযুক্ত বখাটেরা হল একই এলাকার বাহাদুর হাওলাদারের ছেলে মেহেদী হাসান (২০) ও ইব্রাহীমের ছেলে জাহিদ (২২)।

জানা যায়, বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ী যাচ্ছিলেন রাব্বি ও সিফাত। তারা দাদন শরীফ মাদ্রাসার সামনে পৌছলে দেখতে পান এলাকার বখাটে যুবক জাহিদ ও মেহেদী তাদের স্কুলের নবম শ্রেনীর ছাত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল কথা বলা শুরু করে ও উত্ত্যাক্ত করে। এ সময় স্কুলছাত্র সিফাত মিরা ও রাব্বি বখাটেদের বাধা দেয়। এতে বখাটে জাহিদ ও মেহেদী ওই স্কুলছাত্রদেরও গালিগালাজ করতে থাকে।

এরপর ক্ষিপ্ত হয়ে স্কুলছাত্র সিফাত ও রাব্বিকে লোহার রড দিয়ে পেটাতে থাকে। এতে সিফাতের মাথায় গুরুতর জখম হয়। রাব্বিও আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় স্কুলছাত্রদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আল আমিন মাধ্যমিক বিদ্যালেয়ের প্রধান শিক্ষক সামসুল আলম বলেন, এ ঘটনার কঠিন বিচার চাই। আইন প্রয়োগকারী কতৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এখন পর্যন্ত কেন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।