ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:০৭

সেই এরশাদ শিকদারের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
মার্চ ৫, ২০২২ ১০:১৩ পূর্বাহ্ণ
পঠিত: 90 বার
Link Copied!

রাজধানীর গুলশান শাহজাদপুরে জান্নাতুল নওরীন এশা (২২) নামে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবার দাবি করেছে।

পুলিশ বলছে, নিহত এশা খুলনার সেই কুখ্যাত খুনি এরশাদ শিকদারের মেয়ে।

শুক্রবার (৪ মার্চ) ভোরে এক নম্বর সুবাস্ত টাওয়ারের ৯ তলার একটি ফ্ল্যাট থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার (ইন্সপেক্টর তদন্ত) আমিনুল ইসলাম জানান, এশা খুলনার সেই কুখ্যাত খুনি ফাঁসিতে মৃত এরশাদ শিকদারের মেয়ে বলে আমরা জানতে পেরেছি। তার মায়ের নাম শোভা। তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

তিনি আরও জানান, পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, রাতে কোনো এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এশা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃত এশার ফুফাতো ভাই রুশো জানান, এশা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। গুলশান শাহজাদপুর সুবাস্তু টাওয়ারে সৎমা সানজিদা নাহারের সঙ্গে থাকতেন।

প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের দুজনের ঝগড়া হয়। রাতে মায়ের সঙ্গে খাবার খেয়ে তিনি নিজের রুমে ঘুমাতে যান।

ভোরে এশার মা তাকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু তিনি দরজা খুলছিলেন না। পরে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখতে পান এশা ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছেন। এ সময় তার দুই হাত ধারাল ব্লেড দিয়ে কাটা ছিল।

পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।