ঢাকাশুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:০২
আজকের সর্বশেষ সবখবর

সাগরে ঝাঁপ দেওয়া ৯ জেলের ৪ জনকে জীবিত উদ্ধার

দৈনিক সৈকত সংবাদ
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৫:৪৯ অপরাহ্ণ
পঠিত: 160 বার
Link Copied!

বঙ্গোপসাগরে মাছ ধরতে যাওয়ার পথে দক্ষিণ-পূর্ব দিকে পায়রা বন্দর থেকে পশ্চিমে বয়া এলাকায় দস্যুদের হামলার সময় প্রাণে বাঁচতে সাগরে ঝাঁপিয়ে পড়া নয় জেলের মধ্যে চারজনকে জীবিত উদ্ধার করেছে তালতলীর একটি ট্রলার।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী।

তবে ফিরে আসা জেলেদের তথ্য ও নাম ঠিকানা এখন জানা যায়নি।
উল্লেখ্য, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে পাথরঘাটা থেকে ৮০ কিলোমিটার পূর্বে বঙ্গোপসাগরে পায়রা বন্দর থেকে পশ্চিমে বয়া এলাকায় বঙ্গোপসাগরে একটি মাছ ধরা ট্রলারে দস্যুদের হামলার ঘটনা ঘটে। তারা ওই ট্রলারে থাকা ১৯ জেলের ওপরে গুলি চালিয়ে ও কুপিয়ে ৯ জেলেকে গুরুতর জখম করে। এসময় জীবন বাঁচাতে সাগরে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হন ৯ জেলে। ট্রলারের সব মালামাল লুটে নিয়ে চলে যায় দস্যুরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।