ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৬
আজকের সর্বশেষ সবখবর

শ্রী গুরু সংঘের উদ্যোগে রোগীদের মাঝে ফল বিতরণ

স্বপন দাস
মে ১৪, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ
পঠিত: 110 বার
Link Copied!

পরিব্রাজকাচার্য্যবর শ্রীশ্রীমদ দুর্গাপ্রসন্ন পরমহংসদেবের স্মরণে পূর্ণ্য তিথি বৈশাখী পূর্ণিমা (পুষ্পদোল) উপলক্ষে বরগুনা শ্রী গুরু সংঘের উদ্যোগে শনিবার (১৪ মে) সকালে সদর হাসপাতালের রোগীদের মাঝে ফল বিতরণ করা হয়।

এসময় শ্রীগুরু সংঘ কেন্দ্রীয় আশ্রম কমিটির সহ-সভাপতি অবসরপ্রাপ্ত প্রফেসর পরিমল চন্দ্র কর্মকার, শ্রী গুরু সংঘ বরগুনা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক শঙ্কর দেবনাথ, সাধারণ সম্পাদক সমীর কর্মকার সহ অন্যান্য গুরুভাইয়েরা উপস্থিত ছিলেন।
\
শনিবার সকালে সার্বজনীন আখড়াবাড়ি থেকে একটি ধর্মীয় শোভাযাত্রা সহকারে বরগুনা সদর হাসপাতালে গিয়ে রোগীদের মাঝে ফল বিতরণ করা হয়। পরে শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে আখড়া বাড়ি প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এখানে বিকেল চারটা থেকে ধর্মীয় সম্মেলন শুরু হয়। পরের দিন রবিবার থেকে ৪০ প্রহর (৫ দিন) ব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম নামসহ সাত দিনব্যাপী শ্রীশ্রী মহানামযজ্ঞানুষ্ঠান শুরু হয়। প্রতিবছর এই উৎসবে দেশের বিভিন্ন স্থান থেকে হাজার হাজার ভক্ত বৃন্দের সমাগম ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।