ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৯

শ্বশুরবাড়িতে যুবকের মরদেহ, পরিবারের দাবী হত্যা

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ২৫, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

বরগুনার তালতলী উপজেলার ছোট ভাইজোড়া এলাকায় শ্বশুরবাড়ি থেকে ইব্রাহিম (২২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জানুয়ারী) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন তপু।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের মৌরভীর এলাকার বাদশা খলিফার ছেলে ইব্রাহিমের সাথে একই উপজেলার বড়বগী ইউনিয়নের ছোটভাইজোড়া এলাকার দেলোয়ার হাওলাদারের মেয়ে লামিয়ার (১৯) সাথে দু’বছর আগে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।মঙ্গলবার (২৫ জানুয়ারী) শ্বশুরবাড়িতে অবস্থানরত অবস্থায় গভীর রাতে গলায় ফাঁস দিয়ে ইব্রাহিমের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ইব্রাহিমের শ্বশুর দেলোয়ার হোসেন বলেন, সোমবার সারাদিন আমার বাড়ি কাজ করেছে ইব্রাহিম। গভীর রাতে আমার মেয়ের ডাক চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি ঘরে তার মরদেহ ঝুলছে।

ইব্রাহিমের বাবা বাদশা খলিফা বলেন, আমার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি সঠিক বিচার চাই।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।