ঢাকাবৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩১
আজকের সর্বশেষ সবখবর

শ্বশুরবাড়ি বেড়াতে এসে ডাকাত সর্দার গ্রেপ্তার, ২ পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদকঃ-আরিফুল ইসলাম রুবেল
জানুয়ারি ১৩, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ
পঠিত: 27 বার
Link Copied!

বরগুনার তালতলীতে শ্বশুর বাড়ি থেকে সিদ্দিকুর রহমান ভূঁইয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে তালতলী থানা পুলিশ। গ্রেপ্তার হওয়া সিদ্দিকুর আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তিনি বামনা উপজেলার সোনাখালী গ্রামের ইমাদুল হক ভূঁইয়ার ছেলে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে উপজেলার শারীকখালী ইউনিয়ের বাদুরগাছিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ওই ডাকাত সর্দারের হামলায় দুই পুলিশ আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ডাকাত দলের সর্দার সিদ্দিকুর রহমান ভূঁইয়া তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের বাদুরগাছিয়া গ্রামে শ্বশুর বাড়িতে দাওয়াত খেতে আসেন। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে শ্বশুর আবু বকর ফকিরের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর হামলা চালায় সিদ্দিক। এতে এএসআই কামাল ও এএসআই রায়হান নামে দুজন পুলিশ কর্মকর্তা আহত হন।

এদের মধ্যে এএসআই কামালের অবস্থা গুরুতর হলে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপরজনকে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুজন পুলিশ কর্মকর্তা আহত হওয়ার পরে কৌশলে ডাকাত সর্দার সিদ্দিকুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, দুর্ধর্ষ এই ডাকাত সর্দার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিলেন। শ্বশুর বাড়িতে দাওয়াত খেতে আসার তথ্য পেয়ে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছি। অভিযানের সময় আমাদের দুজন পুলিশ আহত হয়েছেন। গ্রেপ্তার সিদ্দিকুরের নামে একাধিক ডাকাতি মামলা রয়েছে। আজ শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।