ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৮

শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী উপহার নিয়ে এতিম শিশুদের পাশে

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ১০:৩৯ অপরাহ্ণ
পঠিত: 207 বার
Link Copied!

বরগুনায় এতিম ও অসহায়দের মাঝে খাবার ও কম্বল বিতরণ করেছে এসএসসি ও এইচএসসি ৯৫/৯৭ ফাউন্ডেশন।

রবিবার (১২ ফেব্রুয়ারী) বিকেল ৩ টায় কাকচিড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অর্ধশত মাদ্রাসা ও এতিমখানা শিক্ষার্থীদের মাঝে এই খাবার ও কম্বল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সম্মিলিত সামাজিক আন্দোলন বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক, বরগুনা জেলার পর্যটন উদ্যোক্তা কমিটির সভাপতি এডভোকেট সোহেল হাফিজ।

সহযোগিতায় ছিলেন ফাউন্ডেশনের মেম্বার, বরগুনা জেলার পর্যটন উন্নয়ন উদ্যোক্তা কমিটির ১ নং যুগ্ন সাধারন সম্পাদক, বরগুনা জেলা যাত্রী সেবা উন্নয়ন কমিটির সাংগঠনিক সম্পাদক, পাথরঘাটা উপজেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক, সোহেল মাহামুদ।

ফাউন্ডেশন নিয়ে সোহেল মাহমুদ বলেন, অসহায় এতিম ও দুঃস্থ শিশুদেরকে আমরা দীর্ঘদিন যাবত সহযোগিতা করে আসছি। আমরা আগামী দিনে এর চেয়েও আরো বেশি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করবো। আপনারা আমাদের ফাউন্ডেশনের সকল সদস্য এর জন্য দোয়া করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।