ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:০১
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে সাউন্ড সিস্টেম বিতরণ

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৪, ২০২২ ৯:২০ অপরাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বর্ষ উপলক্ষে বরগুনার বামনা, বেতাগী ও পাথরঘাটা উপজেলার মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষে সাউন্ড সিস্টেম বিতরন করেছে বরগুনা জেলা পরিষদ এবং সম্প্রীতির বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বামনা উপজেলা কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন এই সাউন্ড সিন্টেম বিতরন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, বরগুনা জেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি গৌরাঙ্গ শিকদার শিবু, বামনা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণ কর্মকার, হিন্দু-বৌদ্ধ-খৃষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি অঞ্জন চ্যাটার্জি, পাথরঘাটা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কর্মকার, শ্রীগুরু সংঘ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি পরিমল কর্মকার, বামনা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্ঠান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক মানিক কুমার পংকজ। সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দ।

বামনা, বেতাগী ও পাথরঘাটা উপজেলার ২৪টি মন্দিরে শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষে জেলা পরিষদের অর্থায়নে এই সাউন্ড সিস্টেম বিতরন করা হয়েছে। ২০২০/২০২১ অর্থ বছরে বরগুনা জেলা পরিষদ থেকে দুই লক্ষ টাকা বরাদ্ধ দেয়া হয় এই সাউন্ড সিস্টেম ক্রয় করার জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।