ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৬

শিক্ষক আব্দুর রব মিয়ার অবসর, সংবর্ধনা

তালতলী প্রতিনিধি
মার্চ ৫, ২০২২ ১২:২২ অপরাহ্ণ
পঠিত: 155 বার
Link Copied!

কর্ম জীবন থেকে অবসর নিলেন শিক্ষক আব্দুর রব মিয়া। তিনি তালতলী তালুকদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি তালতলী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন।

মঙ্গলবার তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কম্প্রেশ্বর বিশ্ব ও বড়বগী ইউনিয়নের শিক্ষক সমিতির আয়োজনে তাকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়।

তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ফয়জুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজবি-উল-কবির জোমাদ্দার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এমএম মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. ফজলুল হক জোমাদ্দার, তালতলী সরকারি কলেজের প্রতিষ্ঠাতা একেএম কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান মোস্তাক, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, তালুকদার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হারুন অর রশিদ খান, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিউল আলম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সারাহ সুলতানা, বড়বগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর মিয়া, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বরগুনা জেলা শাখার সভাপতি একেএম জিল্লুর রহমান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সদর উপজেলার সভাপতি মুহাম্মদ আবদুল আলীম লিটন প্রমূখ।

এছাড়া এলাকার জনপ্রতিনিধি, স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক শিক্ষিকা ও বিশিষ্টজনেরা ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিদায়ী প্রধান শিক্ষক মো. আ. রব মিয়ার হাতে ফুল, মানপত্র ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।