ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৮

শহীদ মিনার ভাংচুর, প্রতিবাদে মানববন্ধন

পাথরঘাটা প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১১:৩১ অপরাহ্ণ
পঠিত: 67 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটার রায়হানপুরে একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসের দিনে শহীদ মিনার ভাংচুর করে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৪ ফেবারি) সন্ধ্যায় শহীদ মিনার ভাংচুর এর প্রতিবাদে রায়হানপুরের শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মানববন্ধন পালন করেছে।

মানবন্ধনে বক্তব্য রাখেন-  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম ওয়াহিদ মুরাদ, ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. হানিফ পহলান, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তানিমসহ ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা।

বক্তারা বলেন, ‘আমরা যে ভাষার জন্য ১৯৫২ সাল থেকে একের পর এক যুদ্ধ বিদ্রোহ করে বাংলা ভাষা অর্জন করেছি, সেই আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসের দিনে যারা শহীদ মিনার ভাংচুর করেছে তারা মুলত বাংলা ভাষার শত্রু। তারা এই সোনার বাংলার শত্রু! শহীদ মিনারে আঘাত করা মানে আমাদের হৃদয়ে আঘাত করা। দোষীদের শনাক্ত করে আইনের আওতায় নেওয়ার দাবি জানান তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।