ঢাকাশুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৫৭
আজকের সর্বশেষ সবখবর

শর্টসার্কিটের আগুনে পুড়ল দুই দোকান

আমতলী প্রতিনিধি
মে ৩১, ২০২২ ১:০১ পূর্বাহ্ণ
পঠিত: 174 বার
Link Copied!

বরগুনার আমতলীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঘরসহ দুটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ১০ থেকে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

রবিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কুকুয়াহাট বাজারে লিটন আকনের কুতুবপুর ডেকোরেটর অ্যান্ড মাইক সার্ভিস থেকে শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত। পরে তা মুহূর্তের মধ্যে মজিদ খানের (মুরগি বিক্রেতা) দোকানে ছড়িয়ে পড়ে। এতে মালামালসহ দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে আমতলী ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ক্ষতিগ্রস্ত কুতুবপুর ডেকোরেটর অ্যান্ড মাইক সার্ভিসের মালিক লিটন আকন বলেন, ‘অগ্নিকাণ্ডে আমি স্বর্বস্বান্ত হয়ে গেছি। আমার দোকানের চেয়ার, টেবিল, মাইক, ব্যাটারি, জেনারেটরসহ অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।’

আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে দুটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

উপজেলা নির্বাহী অফিসার এ কে এম আবদুল্লাহ বিন রশিদ ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।