ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৫

এ্যাম্বুলেন্স পেয়ে খুশি তালতলীবাসি

তালতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৮:০৯ অপরাহ্ণ
পঠিত: 68 বার
Link Copied!

বরগুনার তালতলী সরকারি হাসপাতালে প্রথম উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তার যোগদান। ও নতুন এম্বুলেন্সের চাবি হস্তান্তর করা হয়েছে।

রোববার(২৭ ফেব্রুয়ারী)দুপুরে তালতলী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা হিসেবে যোগদান করেন ডা.শকিলা আক্তার। বরগুনা সিভিল সার্জন ডা.মো.ফজলুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে উপজেলার নতুন এম্বুলেন্সের চাবী হস্তান্তর করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো.রেজবি-উল-কবির, বরগুনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো.ফজলুল হক জোমাদ্দার, আমতলী  উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আব্দুল মুনায়েম সাদ,তালতলী উপজেলা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.শকিলা আক্তার,তালতলী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মো.হাইরাজ মাঝি প্রমুখ।

অনুষ্ঠানে সিভিল সার্জন ডা.মো.ফজলুল হক বলেন, তালতলী ২০ সয্যা হাসপাতালটি সরকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হিসেবে ঘোষণা করেছেন। এরই ধারাবাহিকতায় আগামীকাল সোমবার আরও আটজন ডাক্তার জয়েন করবেন। এবং এই হাসপাতালের এম্বুলেন্স এর পিছনে যথেষ্ট শ্রম দিচ্ছে মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও উপজেলা চেয়ারম্যান রেজবি-উল-কবির। তাদের একান্ত প্রচেষ্টায় তালতলী হাসপাতালের অনন্য সংকট গুলো দূর এবং সেক্ষেত্রে উপজেলার সকলের আন্তরিক হতে হবে।

উপজেলা চেয়ারম্যান মো.রেজবি-উল-কবির বলেন, আজ তালতলী বাসী দের জন্য একটি আনন্দের দিন, আজকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদায়ন হয়েছে। এজন্য আমরা তালতলী বাসীদের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বরগুনা ১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যড.ধীরেন্দ্র দেবনাথ শম্ভু দার কাছে। তাদের সু দৃষ্টি থাকার কারনেই তালতলী উপজেলা এগিয়ে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।