ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৯

লঞ্চে অগ্নিকাণ্ড : স্ত্রীকে হারিয়ে চলে গেলেন স্বামীও

রেজাউল ইসলাম টিটু
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৮:০৩ অপরাহ্ণ
পঠিত: 105 বার
Link Copied!

বরগুনার ফুলঝুড়ি মাধ‍্যমিক বিদ‍্যালয়ের গনিতের শিক্ষক বাবু বঙ্কিম চন্দ্র মজুমদার বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।

তার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন ওই স্কুলের শিক্ষক আব্দুল সালেক বিএসসি। তিনি জানান, শিক্ষক দম্পতি অগ্নদগ্ধ হবার একমাস পরে তার স্ত্রী মারা যায়। তিনি ডায়বেটিসসহ কিডনি রোগ ভুগছিলেন। স্ত্রীকে হারিয়ে তিনি প্রচন্ড মানসিক চাপে ছিলেন।

গনিতের জাহাজ হিসেবে পরিচিত মৃত শিক্ষকের স্ত্রীও বরগুনা গগন মেমরিয়াল মাধ্যমিক বিদ‍্যালয়ের শিক্ষিকা ছিলেন। তারা দুজনেই লঞ্চের অগ্নিকাণ্ডের সময় দগ্ধ হন।

স্ত্রী মনিকা রানী শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১৮ জানুয়ারি রাতে সেখানে তার মৃত্যু হয়। তিনি বরগুনা পৌর শহরের গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

আর স্বামী বাবু বঙ্কিম চন্দ্র মজুমদার ছিলেন বরগুনা সদরের ফুলঝুরি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনিও একই লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে মুমূর্ষু অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার মৃত শিক্ষকের মরদেহ বরগুনা পৌঁছনোর কথা রয়েছে। স্কুল প্রাঙ্গণে শিক্ষককে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে। এর ২২ দিন পূর্বে ১৯ জানুয়ারি দুপুরে স্কুলশিক্ষিকা মনিকা রানির মরদেহ এসে পৌঁছায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।