ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫২

রোনাল্ডোর পেনাল্টি মিস, ইউনাইটেডের বিদায়

আন্তর্জাতিক
ফেব্রুয়ারি ৫, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
পঠিত: 68 বার
Link Copied!

৩৭তম জন্মদিনের আগের রাতটা দুঃসহ কাটালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পেনাল্টি মিস করলেন, তার মাশুল দিল দল।

শুক্রবার রাতে ম্যানইউকে টাইব্রেকারে হারিয়ে দিয়েছে মিডলসব্রো।

ম্যাচে ২০ মিনিটের মাথায় পেনাল্টি পায় ইউনাইটেড। পল পগবাকে ডি-বক্সের ভেতরে ফাউলের শিকার হন। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কিন্তু স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন রোনাল্ডো।

তবে এর মিনিট পাঁচেক পড়েই জালে বল জড়িয়ে দেন ম্যানইউর জ্যাডন সাঞ্চো। ব্রুনো ফার্নান্দেসের দূর থেকে এগিয়ে দেওয়া বল ধরে দারুণ এক দৌড়ে ডিফেন্ডারকে কাটিয়ে গোলরক্ষককে পরাস্ত করেন এ তরুণ ইংলিশ তারকা।

দ্বিতীয়ার্ধেই গোল শোধ করে দেয় মিডলসব্রো। ম্যাচের ৬৪ মিনিটের সময় দলকে সমতায় ফেরান ম্যাট ক্রুকস।

নির্ধারিত ৯০ মিনিটে ১-১ গোলে অমীমাংসিত থাকে ম্যাচ।

রোনাল্ডো পেনাল্টি থেকে গোল পেলে স্কোরবোর্ড ২-১ হতো, ৯০ মিনিটের ভেতরেই জিতে যেত ইউনাইটেড। কিন্তু অমীমাংসিত অবস্থায় খেলা গড়ায় অতিরিক্ত ত্রিশ মিনিটে। সেখানেও কোনো গোল হয়নি।

এরপর টাইব্রেকারে নিজেদের প্রথম সাতটি শটে সফল হয় দুই দলই। কিন্তু অষ্টম শটে ব্যর্থ হন ইউনাইটেডের অ্যান্থনি অ্যালাঙ্গা। অন্যদিকে জালের ঠিকানা ঠিকই খুঁজে নেন মিডলসব্রোর মার্টিন পায়েরো।  ফলে পরের রাউন্ডের টিকিট পেয়ে যায় দলটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।