ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪০

যুবলীগ নেতার মামলায় ছাত্রলীগের সভাপতি-সম্পাদক কারাগারে

বামনা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ২:০৮ অপরাহ্ণ
পঠিত: 64 বার
Link Copied!

বরগুনার বামনা উপজেলায় যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তারিকুজ্জামান সোহাগের দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোর্শ্বেদ শাহরিয়া গোলদার ও সাধারণ সম্পাদক আল আমীন হোসেন জনিকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বরগুনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাসেল মজুমদার এ আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২২ মার্চ বামনা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় আওয়ামী লীগ ও বিদ্রোহী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় বামনা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তারিকুজ্জামান সোহাগ বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে মামলার ১৩ আসামি বরগুনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করেন। মামলাটি আমলে নিয়ে তা পর্যবেক্ষণ করে বিচারক রাসেল মজুমদার ১৩ আসামির মধ্যে ১১ জনের জামিন মঞ্জুর করেন।

বাকি প্রধান অভিযুক্ত দুই আসামি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।