ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৯

মা-মেয়ের ওষুধ নিয়ে ফিরতে চেয়েছিল অলিউল্লাহ

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ১১:৫৫ অপরাহ্ণ
পঠিত: 200 বার
Link Copied!

বরগুনায় সড়ক দুর্ঘটনায় অলিউল্লাহ (২০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বরগুনা-পুরাকাটা সড়কের গগন স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক অলিউল্লাহ সদর বরগুনার আয়লা পাতাকাটা ইউনিয়নের কান্দার বাড়ি এলাকার আব্বাস সর্দারের ছেলে।

প্রত্যাক্ষদর্শী আশ্রাফ আলী ও মো. মিঠু জানান, দুপুরে বরগুনা থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলো অলিউল্লাহ। পথে গগন স্কুল এলাকায় পৌঁছালে পাশের সড়ক থেকে সাইকেল চালিয়ে ইমরান নামে এক কিশোর প্রধান সড়কে ওঠে। এসময় তাকে রক্ষা করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পার্কিং করা একটি রিকশার সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় অলিউল্লাহ। এসময় সাইকেল আরোহী ইমরানও আহত হয়।

পরে স্থানীয়রা উভয়কেই উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অলিউল্লাহকে মৃত বলে ঘোষণা করেন।

অলিউল্লাহর বাবা আব্বাস সর্দার বলেন, অলিউল্লাহর স্ত্রী বিথী প্রবাসে থাকে। তাদের শিশু কন্যা আর্জু মনি অসুস্থ। অলিউল্লাহর মাও অসুস্থ। তাই মা-মেয়ের জন্য ওষুধ নিয়ে বাড়ি ফেরার কথা ছিল অলিউল্লাহর। কিন্তু এ কী ঘটে গেল, আমাদের সবাইকে ফেলে ও চলে গেলো।

বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ মামুন জানান, মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হওয়ায় হাসপাতালে আনার আগেই অলিউল্লাহর মৃত্যু হয়। অপর আহত কিশোরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।