ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১৮
আজকের সর্বশেষ সবখবর

মা-বাবাকে নিয়ে স্টাটাস দেয়ার ৩০ মিনিট পর ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১, ২০২২ ৩:০৭ পূর্বাহ্ণ
পঠিত: 84 বার
Link Copied!

মা-বাবাকে নিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দেয়ার ত্রিশ মিনিট পরই মুজাহিদুল ইসলাম সজিব (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সােমবার (৩১ জানুয়ারি) বিকেল তিনটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার কোনাবাড়ি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

সজিব বরগুনার পাথরঘাটা উপজেলার পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর কর্মকর্তা মৃত আবদুর রশীদ মিয়ার ছােট ছেলে। তিনি ঢাকার গাজীপুরে ইসলাম গ্রুপের ইসলাম গার্মেন্টস (ইউনিট ২) মার্চেন্ট এর এজিএম পদে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) জোহর নামাজ বাদ পাথরঘাটায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সজিবের দুলাভাই মােনায়েম খান লিটু।

ইসলাম গার্মেন্টস (ইউনিট ২) এর ফ্যাশন ডিজাইনার ফয়সাল আহমেদ জানান, ডেক্সে কাজ করার সময় বিকেল তিনটার দিকে সবজি হঠাৎ করে চেয়ার থেকে পড়ে যান। এরপর অন্য সহকর্মীদের সহয়তায় অফিসের মধ্যেই তাকে শােয়ানাে হয়। অবস্থা খারাপের দিকে গেলে স্থানীয় কোনাবাড়ি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন।

সজিব তার পার্সোনাল ফেসবুক আইডিতে তার মা-বাবাকে নিয়ে যে স্ট্যাটাস দিয়েছিলাে তা হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলাে- ”দ্বীমত থাকতেই পারে কিন্তু আমি জানি এবং বিশ্বাস করি, ইনকাম যতাে কষ্টেরই হােক না কেন, তবে নিজের বাবা-মায়ের মুখে খাবার তুলে দেয়া, বাবা-মায়ের দেখাশােনা করার দায়িত্ব শুধুমাত্র অনেক বেশী সৌভাগ্যবানেরাই নিতে পারে। নিজের বাবা-মা কে সম্মান করুন, শ্রদ্ধা করুন, ভালােবাসুন। বাবা-মা যে কি জিনিস তা যাদের বাবা-মা নেই তাদের কাছে জিজ্ঞাসা করুন, তাদের থেকে ভালাে উত্তর আর কেউই দিতে পারবে না।”

এদিকে সজিবের মৃত্যুর সংবাদ তার বাড়ি বরগুনার পাথরঘাটায় ছড়িয়ে পরলে পরিবার, স্বজন ও বন্ধুদের মধ্যে শােকের ছায়া নেমে আসে। সজিব গত রবিবার পাথরঘাটা থেকে অফিসিয়াল ছুটি কাটিয়ে অফিস করার উদ্দেশ্যে ঢাকায় যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।