ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০৮
আজকের সর্বশেষ সবখবর

মা-ছেলে মিলে মা-মেয়েকে কুপিয়ে জখম, অর্ধশত সেলাই

কাজী রাকিব
মে ৬, ২০২২ ১১:৪৪ অপরাহ্ণ
পঠিত: 84 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় মা হালিমা (৪৫) ও মেয়ে লাইজু (১৮) কে কুপিয়ে জখম করেছে শামীম নামের এক বখাটে ও তার মা নুরুন্নাহার।

শুক্রবার জুমার নামাজের পর বেলা দুইটার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের কালিপুর গ্রামের আট নাম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় মা ও মেয়েকে পাথরঘাটা থানা পুলিশ উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের উভয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক জাহিদ হাসান।

অভিযুক্ত শামিম উপজেলার কাঠালতলী ইউনিয়নের কালিপুর গ্রামের আট নম্বর ওয়ার্ডের আনসার মল্লিকের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য ছগির হোসেন জানান, শামিমের বিরুদ্ধে চুরি, ছিনতাই, মাদক সেবনসহ নানা ধরনের অভিযোগ রয়েছে। মাস দুয়েক আগে চুরির মামলায় কারাভোগ করে এসেছে।

ভুক্তভোগী হালিমার স্বামী জামাল হোসেন জানান, জুমার নামাজে আমার ছোট ছেলে ইমন নামাজ পড়তে গেলে আনসার মল্লিকের ছোট ছেলে শাহীন ইমনের গায়ে ও নতুন জামায় মবিল লাগিয়ে দেয়। এ বিষয়টি সাহিনের মায়ের কাছে আমার স্ত্রী ও মেয়ে অভিযোগ দিলে এতে ক্ষিপ্ত হয়ে নুরুন্নাহার ও শামীম দাও দিয়ে কোপায়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জাহিদ হাসান জানান, মা ও মেয়ের শরীরে প্রায় অর্ধশত সেলাই দেয়া হয়েছে। তাদের অনেক রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান ঘটনার শোনার সাথে সাথে ওই এলাকায় টহলরত পুলিশ টিমকে পাঠিয়ে মা ও মেয়েকে উদ্ধার করা হয়েছে। ঘাতক শামিম ও তার মাকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।