ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৯

মালিক-ভাড়াটিয়া সংঘর্ষে আহত দুই, ৯৯৯ এ ফোনে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২৫, ২০২২ ২:১৭ পূর্বাহ্ণ
পঠিত: 79 বার
Link Copied!

বরগুনায় মালিকের জমি দখল করা নিয়ে ভাড়াটিয়াদের সাথে সংঘর্ষে মালিকসহ দু’জন আহত হয়েছে। স্থানীয়রা ৯৯৯ এ বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে।

সোমবার (২৪ জানুয়ারী) দুপুরে সদর বরগুনার বড়ইতলা ফেরীঘাট সড়কের পলিটেকনিক কলেজ সংলগ্ন এঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পলিটেকনিক কলেজ সংলগ্ন মশিউর রহমান খোকনের জমিতে ভাড়াটিয়া হাবিব মোল্লা জোরপূর্বক জমি দখল করে লোকজন নিয়ে ঘর নির্মানের কাজ শুরু করে। এতে খোকন ও তার বোন বাঁধা দিলে তাদের সাথে হাবিব, তার স্ত্রী রেবা ও তাদের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা ৯৯৯ এ বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত অবস্থায় খোকন (৪৫) ও তার বোন ফাতেমা বেগমকে (৫১) উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

আহত খোকন বলেন, হাবিব ও তার স্ত্রী রেবা মাদক কারবারসহ নানা ধরনের অসামাজিক ও অনৈতিক কাজের সাথে জড়িত। জোরপূর্বক তারা জমি দখল করে ঘর তোলার চেষ্টা করেছে। এতে বাঁধা দিতে গেলে আমি ও আমার বোন হামলার শিকার হয়েছি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত হাবিব ও তার স্ত্রী রেবাকে পাওয়া যায়নি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।