ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২৫
আজকের সর্বশেষ সবখবর

মামা বাড়ি বেড়ানো হল না মা-ছেলের

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৭, ২০২২ ১২:০৪ অপরাহ্ণ
পঠিত: 161 বার
Link Copied!

বরগুনার আমতলীতে মামার বাড়ি বেড়াতে যাওয়ার পথে পিকআপ চাপায় মা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক চালক ও পিকআপ আটক করেছে পুলিশ।

সোমবার (৭ মার্চ) দুপুর ১২ টায় আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার সকাল ৮টার দিকে কুয়াকাটা মহাসড়কে উপজেলার চুনাখালী এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই এলাকার আবুল কালামের স্ত্রী নূরজাহান বেগম (৪০) ও ছেলে রাকিব (১৬)।

এ ঘটনায় পিকআপসহ চালক নুর আলমকে (৩২) আটক করেছে আমতলী থানা পুলিশ। নুর আলম নোয়াখালীর হাতিয়া উপজেলার মাইজপাড়া এলাকার নূর আহমেদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মা-ছেলে মামা কুদ্দুস পাহলানের বাড়ি যাচ্ছিল। পথে রাস্তা অতিক্রম করার সময় পটুয়াখালীগামী মালবাহী একটি পিকআপ মা-ছেলে দুজনকে চাপা দেয়।

স্থানীয়রা আহতাবস্থায় উভয়কে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা-ছেলে দুজনকে মৃত বলে ঘোষণা করেন।

নূরজাহান বেগমের ভাই কুদ্দুস পাহলান বলেন, সকালে ভাগ্নেরে লইয়া বুইনডায় বেড়াইতে যাইতেছিল। কিন্তু আল্লাহ এইডা কি করলো আমাগো লোগে!

নূরজাহান বেগমের স্বামী আবুল কালাম বলেন, আমার সব শেষ, আমি ঘাতক চালকের বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আবদুল মুনায়েম সাদ বলেন, হাসপাতালে আনার পূর্বেই তাদের মৃত্যু হয়েছে।

আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. গোলাম মোস্তাফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মা-ছেলের মরদেহ ও ঘাতক পিকআপ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পিকআপসহ চালক নুর আলমকে (৩২) আটক করেছে আমতলী থানা পুলিশ। নুর আলম নোয়াখালীর হাতিয়া উপজেলার মাইজপাড়া এলাকার নূর আহমেদের ছেলে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পিকআপসহ ঘাতক চালককে আটক করা হয়েছে। এঘটনায় থানায় মামলার পস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।