ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫০

মাদ্রাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বেতাগী প্রতিনিধি
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ
পঠিত: 106 বার
Link Copied!

বেতাগীতে মুজিব শতবর্ষে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণসহ ৮ দফা দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোট।

বুধবার (৯ ফ্রেরুয়ারি) দুপুর আড়াইটায় স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোটের উদ্যোগে স্থানীয় উপজেলা পরিষদ কার্যালয়ের সম্মুখে ঘন্টাব্যাপি এ কর্মসূচি পালন করা হয়।

স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোটের উপজেলা আহবায়ক মাওলানা মো: জাকির হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, মাওলানা মো: নাসির উদ্দীন, মাছুম বিল্লাহ, ণুর আলম, হাবিবুর রহমান, আরফুর রহমান, মনিরুল ইসলাম, সাইদুর রহমান, বশির হোসেন, জাকির হোসেন, আবুল কালাম খান, শাহাবুদ্দিন, আল-আমিন, আলমগীর হোসেন মল্লিক, আব্দুর রাজ্জাক, নূর নবী ও সদস্য সচিব মো: কামরুল হাসান প্রমুখ।

কর্মসূচি পালনশেষে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণসহ ৮ দফা দাবি বাস্তবায়ন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: সুহৃদ সালেহীনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি স্মারকলিপি প্রদান করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।