ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০২

মরুভূমির বুকে রোমান্টিক মাহি

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ৩১, ২০২২ ১:৩২ অপরাহ্ণ
পঠিত: 70 বার
Link Copied!

স্বামীসহ ওমরাহ পালন করতে গেছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারকে নিয়েই ওমরাহ করবেন বলে বিয়ের পরই জানিয়েছেন এই নায়িকা।

২৪ নভেম্বর মাহিয়া মাহি নিজেই ওমরাহ পালন করতে যাওয়ার বিষয়টি জানান। সামাজিক মাধ্যম ফেসবুকে তার স্বামী রাকিব সরকারকে ট্যাগ করে এমন একটি পোস্ট করে এ খবর জানিয়েছিলেন তিনি। এবার মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন ঢাকাই সিনেমার এই নায়িকা। মাহির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। যেখানে কালো বোরকায় আপাদমস্তক ঢেকে রেখেছেন মাহি। মুখটা কেবল উন্মুক্ত। তার স্বামীর পরনে পাঞ্জাবি-পায়জামা। ক্যাপশনে লেখেন, শুকুর আলহামদুলিল্লাহ। সঙ্গে চারটি লাল রঙের চারটি লাভ ইমোজি।

মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালী প্রান্তরে রূপ নিয়েছিল। উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি।

সৌদির উদ্দেশ্যে দেশ ছাড়ার আগের পোস্টে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ তে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন তিনি। চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।

এদিকে বর্তমানে ‘ড্রাইভার’ নামে ওয়েব ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহি। এছাড়াও ‘গ্যাংস্টার’ ওয়েব ফিল্মের ডাবিং করেছেন। আরও হাফ ডজনের বেশি সিনেমার কাজ রয়েছে তার হাতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।