ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৫৫

ভাষা শহিদদের স্মরণে ৫০ কিমি সাইকেল রাইড

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ২১, ২০২২ ১০:৩৯ অপরাহ্ণ
পঠিত: 169 বার
Link Copied!

২১ ফেব্রুয়ারি, সোমবার মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বরগুনা সাইক্লিং কমিউনিটি-বিসিসির উদ্যোগে ৫২ জন সাইক্লিস্টের অংশগ্রহণে ৫০ কিমি সাইকেল রাইড অনুষ্ঠিত হয়। ১৯৫২ সালের ভাষা শহিদদের স্মরণে বিসিসির সদস্যরা সকাল ৭ ঘটিকায় কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে। এসময় উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন। পুষ্পস্তবক অর্পণ শেষে সাইক্লিস্টরা বেতাগী উপজেলার কাউনিয়ায় জমিদার বাড়ির উদ্দেশ্য রওয়ানা দেয়। সেখানে অবস্থান করে বাংলার প্রাচীন আমলের জমিদার বাড়ি ঘুরে দেখে। তারপর চান্দখালী ঘুরে দুপুর ২.৩০ মিনিটে বরগুনার কেন্দ্রীয় শহিদ মিনারে রাইড সমাপ্ত হয়।

ব্রাদার্স ইলেকট্রনিক্স, বরগুনার সহযোগিতায় ভাষা দিবসের বিশেষ রাইডে বরগুনা সাইক্লিং কমিউনিটির সভাপতি সাইফুল ইসলাম রাসেল, সিনিয়র সহসভাপতি এহসান আহমাদ নোমান, সাধারণ সম্পাদক আবিদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ইলহাম, সাংগঠনিক সম্পাদক আওলাদ, প্রশিক্ষণ সম্পাদক মোঃ রায়হান, উপ প্রশিক্ষণ সম্পাদক মুবিন, উপ দপ্তর সম্পাদক মারিয়া মীম, উপ অর্থ সম্পাদক বায়েজীদ, উপ ক্রীড়া সম্পাদক জাওয়াদ, সদস্য লামিয়া, সাজ্জাদুল হক, কাজী রুবায়েত, সাগর, আলিফ, রাজিব, রায়হান, তাওহীদ, পৃথক আহম্মেদ, বাপ্পি, রাইহান, সামি, বাপন, কল্প, ফারদিনসহ অন্যান্য সাইক্লিস্টরা অংশগ্রহণ করে।

উল্লেখ্য, বরগুনা সাইক্লিং কমিউনিটি-বিসিসি ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়ে সাপ্তাহিক রাইড, দিবসভিত্তিক বিশেষ রাইড, সাইকেল প্রতিযোগিতার আয়োজন, সাইকেল চালানো ও সাইকেল স্ট্যান্ট প্রশিক্ষণ, সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণসহ বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।