ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১২
আজকের সর্বশেষ সবখবর

ভালোবাসা দিবসে এনসিটিএফ’র শিশুদের শুভেচ্ছা

বেতাগী প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ
পঠিত: 273 বার
Link Copied!

বরগুনার বেতাগীতে বিশ্ব ভালোবাসা দিবসে চিকিৎসক ও স্বাস্থ্য সেবিকাদের গোলাপের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে শিশুরা। এর মাধ্যমে যুক্ত হয়েছে ভালোবাসা প্রকাশের অনুভূতির নতুন মাত্রা ও ভিন্নতা।

সোমবার (১৪ ফেরুয়ারি) বেলা দুই টার দিকে এনসিটিএফ‘র উপজেলা শাখার সভাপতি মোঃ খায়রুল ইসলাম মুন্নার নেতৃত্বে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩০জন চিকিৎসক ও স্বাস্থ্য সেবিকাদের হাতে লাল গোলাপ তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন. উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনাা ডাঃ তেনং মং, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রবীন্দ্রনাথ সরকার, যুব সংগঠক অলি আহমেদ ও সেবিকা ইনচার্জ ছবি রানী সহ অন্যান্যরা।

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুরভী আক্তার তার প্রতিক্রিয়ায় বলেন, ভালোবাসা দিবসে শিশুদের ফুলেল শুভেচ্ছায় আমরা সিক্ত ও চিকিৎসকদের অবদানের কথা স্মরণ করায় তাদের প্রতি কৃতজ্ঞ।

এনসিটিএফ‘র স্থানীয় শাখার সাধারণ সম্পাদক ইসরাত জাহান লিমা বলেন, কোভিড-১৯ মোকাবেলায় এ প্রথম সারিতে থেকে বেতাগীবাসীকে চিকিৎসা সেবায় অসামান্য অবদানের প্রতি কৃতজ্ঞতা জানাতে শিশুদের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রচেষ্টা।

বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু বলেন, ভালোবাসা দিবসে শিশুদের এই ব্যতিক্রমী আয়োজন খুবই গুরুত্ব বহণ করে। কারণ এ উদ্যোগের মাধ্যমে ভালোবাসা প্রকাশের অনুভূতির নতুন মাত্রা ও ভিন্নতা যুক্ত হয়েছে। এর ফলে পরিবর্তণ আসবে মানুষের দৃষ্টিভঙ্গির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।