ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩২
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসায়ীর টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে লাপাত্তা স্ত্রী, থানায় জিডি

নিজস্ব প্রতিনিধি
মে ৬, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
পঠিত: 107 বার
Link Copied!

বরগুনায় টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে লাপাত্তা হওয়ার অভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। এঘটনায় বৃহস্পতিবার (৫ মে) সদর থানায় সাধারণ ডায়রী (জিডি) করেছেন গৃহবধূর স্বামী।

এর আগে বুধবার ঘটনাটি ঘটেছে বরগুনা পৌর শহরের পশ্চিম বরগুনা সোনিয়া সিনেমা হল এলাকায়। অভিযুক্ত গৃহবধূ সোনিয়া আক্তার (৩২) সদর বরগুনার সদর ইউনিয়নের সিদ্দিক মৃধার মেয়ে। গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম একই উপজেলার ঢলুয়া ইউনিয়নের বাসিন্দা ও বরগুনা বাজারের একজন পোশাক ব্যবসায়ী।

সাইফুল ইসলাম জানান, পনেরো বছর আগে তাদের বিয়ে হয়েছে। তাদের দুটি সন্তান রয়েছে। সন্তানরা ঈদে নানা বাড়ি বেড়াতে যাওয়ায় পশ্চিম বরগুনার ভাড়া বাসায় তারা স্বামী-স্ত্রী দুজন ছিলেন।

তিনি আরো জানান, ঈদে দোকানে যা বেচাবিক্রি হয়েছে সব টাকা স্ত্রীর কাছে রেখে প্রতিদিনের মতো বুধবার বিকালে মিজান টাওয়ারের কাপরের দোকানে যান। রাত সাড়ে ১০টার দিকে বাসায় ফিরে ঘর তালাবদ্ধ দেখে স্ত্রীকে খুঁজতে থাকেন। খোঁজাখুঁজির একপর্যায়ে প্রতিবেশীরা জানান সন্ধ্যার দিকে তার স্ত্রী সোনিয়া ঘরে তালা দিয়ে বের হয়েছে, এরপর আর ফিরে আসেননি। সাথে সাথে শশুর বাড়িসহ আত্মীয়ের সাথে যোগাযোগ করেও সোনিয়ার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার দুপুরে বরগুনা সদর থানায় সাধারণ ডায়রী করেন তিনি।

সাইফুলের অভিযোগ, তার স্ত্রী মুঠোফোনে অচেনা যুবকের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ান। এনিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটিও হয়েছে অনেকবার। উভয়ের পরিবার থেকে বিষয়টি মিটিয়ে দেয়ার পরও পরকীয়া প্রেমিকের কাছে সাড়ে চার ভরী ওজনের স্বর্ণালঙ্কার ও সাড়ে তিন লক্ষ নগদ টাকা নিয়ে পালিয়েছে স্ত্রী সোনিয়া।

সোনিয়া আক্তারের বাবা সিদ্দিক মৃধা জানান, আমরা খোজাখুজি অব্যাহত রেখেছি। সন্ধান পাওয়া গেলে জানাবো।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, স্ত্রী নিখোঁজ হওয়ায় সাধারণ ডায়রী করেছেন এক ব্যবসায়ী। পুলিশ তার সন্ধানের চেষ্টা করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।