ঢাকাবুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪৬
আজকের সর্বশেষ সবখবর

বেতাগী এনসিটিএফের বার্ষিক সাধারণ সভা

বেতাগী প্রতিনিধি:
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ১১:১৯ পূর্বাহ্ণ
পঠিত: 113 বার
Link Copied!

বেতাগীতে ন্যাশনাল চিলন্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) জীবন এখানে শেষ নয় প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শিশু সংগঠন বেতাগী উপজেলা শাখার বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে ও নতুন কমিটি গঠন করা হয়।
শনিবার বেলা ১১ ঘটিকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সভা কক্ষে এনসিটিএফের সভাপতি মোঃ খাইরুল ইসলাম মুন্না সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মাসুদুর রহমান ফোরকান। অনুষ্ঠানে উদ্বোধন করেন পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির।

এনসিটিএফ এর ইশারা জাহান লিমা ও শিশু গবেষক ইমরান হোসেন সঞ্চলানায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সিবিডিপির নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ, বরগুনা জেলা পরিষদ সদস্য সদস্য শিমু আক্তার, বেতাগী নাগরিক ফোরামের সভাপতি লায়ন মোঃ শামীম সিকদার, বেতাগী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহাসিন খান, সিআইপিআরবির এরিয়া অফিসার রজত সেন, ভলান্টিয়ার সোহাগ খান প্রমুখ।
গণতান্ত্রিক পন্থায় নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশন জাকির হোসেন মিরাজ।
এনসিটিএফ এর সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয় মোঃ খাইরুল ইসলাম মুন্না , সহ-সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক ইশরাত জাহান লিমা ,যুগ্ম সাধারণ সম্পাদক, সুমন মিয়া , সাংগঠনিক সম্পাদক হাসান মাহামুদ পিয়াল, শিশু সাংবাদিক মেয়ে তাকওয়া তারিন নুপুর, শিশু সাংবাদিক ছেলে সৌরভ জোমাদ্দার, শিশু গবেষক ছেলে মাইনুল ইসলাম তন্ম, শিশু গবেষক মেয়ে তিশা ইসলাম, শিশু সাংসদ মেয়ে রাইসা ইসলাম, শিশু সাংসদ ছেলে আরিফুল ইসলাম মান্না ।

প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় সিডিপির ওয়াই মুভস প্রজেক্ট এর আয়োজনে বেতাগী এনসিটিএফ এর বার্ষিক সাধারণ সভায় অতিথিরা তাদের বক্তব্যে শিশু অধিকার শিশু সুরক্ষা প্রযুক্তিগত জ্ঞানলব্দ করা ও মানবিক মানুষ হয়ে গড়ে ওঠার ওপার গুরুত্ব দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।