ঢাকাবৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৭
আজকের সর্বশেষ সবখবর

শীতার্ত মানুষের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

বেতাগী প্রতিনিধিঃখাইরুল ইসলাম মুন্না
জানুয়ারি ১৭, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ
পঠিত: 54 বার
Link Copied!

বেতাগীতে তিন হাজার শীতার্ত ও দুস্থ মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার। উপজেলার বেতাগী পৌরসভা, বিবিচিনি, বেতাগী সদর, হোসনাবাদ, মোকামিয়া, কাজিরাবাদ, বুড়ামজুমদার ও সড়িষামুড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় দিন ব্যাপি এ কম্বল বিতরণ করা হয়।মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন সুভাষ চন্দ্র হাওলাদার ।

এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, জননেত্রী শেখ হাসিনা সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। কয়েকদিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। অসহায় মানুষের কষ্ট হচ্ছে। তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কম্বল ও শীতবস্ত্র বিতরণ করছি। এতে অসহায় মানুষের সামান্যতম উপকার হলেও আমরা কৃতজ্ঞ থাকব।

শীতবস্ত্র বিতরণকালে যুবলীগ নেতা সুভাষ হাওলাদারের সঙ্গে বরগুনা জেলা যুবলীগের সভাপতি রেজাউল কবির এটম, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন রাসেল, হোসনাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিপন, বিবিচিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, বেতাগী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান স্বপন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান শামিমসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।