ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৫

বেতাগীতে মুখ ও বধির উন্নয়ন সংঘের আত্মপ্রকাশ

বেতাগী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৭:৩৯ অপরাহ্ণ
পঠিত: 94 বার
Link Copied!

বেতাগীতে মুখ ও বধির উন্নয়ন সংঘ নামে একটি নতুন সংগঠন আত্মপ্রকাশ করেছে।

আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে শুক্রবার আছরবাদ বেতাগী পৌর শহরের কালিবাড়ি রোডস্থ ড্রেস কিং টেইলার্সে সংগঠনের অস্থায়ী কার্যালয় মিলাদ ও দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়।

বধির মাহমুদ হাসান লাভলু‘র সভাপতিত্বে ও দোভাষী মুহাম্মদ মেহেদী শাহজাদার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু।

বক্তব্য রাখেন, মুখ ও বধির উন্নয়ন সংঘের মো: জাহিদুল ইসলাম, রবিণ কর্মকার, মো: রাসেল, রবিউল, কামাল হোসেন সবুজ হাওলাদার ও খলিলুর রহামান।

এসময় দোয়া মোনাজাত পরিচালনা করেন, বেতাগী বন্দর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মদ জোবায়ের আহম্মেদ ও ব্যবসায়ী মাওলানা আবদুস সালাম।

প্রতিবন্ধীদের বেঁচে থাকতে তাদের মৌলিক আধিকার প্রতিষ্ঠায় এবং মুখ ও বধিরদের মধ্যে যোগাযোগ ও উন্নয়নের জন্য এটি গঠন করা হয় বলে কমিটির একাধিক ব্যক্তি জানান।

অনুষ্ঠানে উপজেলার মধ্যে কারও পরিচিত মুখ ও বধির (যারা কথা বলতে পারেনা ও কানে শোনেনা এমন ছেলে বা মেয়ে থাকলে সংগঠনের পক্ষ থেকে তাদেরকে সরাসরি কিংবা ০১৮৪৫২০৫২৮০ (মুঠোফোনে) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।