ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১৫
আজকের সর্বশেষ সবখবর

বেতাগীতে চাঁদাবাজি মামলা দিয়ে হয়রানির অভিযোগ

বেতাগী প্রতিনিধি
জুন ৫, ২০২২ ১২:৪৪ পূর্বাহ্ণ
পঠিত: 63 বার
Link Copied!

বরগুনার বেতাগীতে চাঁদাবাজি মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে সোবহান ও তার পরিবার। ‌

শুক্রবার সকাল ১১ টায় বেতাগী উপজেলার উত্তর করুণা সোনার বাংলা বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা।

এ সময় তারা বলেন, এলাকার বশির নাসির সহ কয়েকজন লোক আমাদের উপর অতর্কিত হামলা করে। বিষয়টি অন্য দিকে প্রবাহিত করতে তারা একটি মিথ্যা চাঁদাবাজির মামলা দিয়ে আমাদের হয়রানি করছে বলে জানান তারা।

এ বিষয়ে স্থানীয় শাহজাহান,চুন্নু, পবিত্র সহ এলাকার একাধিক ব্যক্তিরা বলেন, সেদিন এলাকার সোবহানের ছেলেকে মারধর করছিলো বশির, নাসির, দুলাল সহ কয়েকজন ব্যক্তি।

সোবহানের ছেলের মাথায় আঘাত করে তারা। এতে রক্তাক্ত জখম হয় ভিকটিম ফিরোজ। এখানে তাদের কোন টাকা-পয়সা নেননি সোবহান । কিন্তু বিষয়টি অন্য দিকে প্রবাহিত করতে এরকম একটি মিথ্যা চাঁদাবাজির মামলা করেছে। আমরা এলাকার সাধারন মানুষ এমন ঘটনার বিচার চাই।

এ বিষয়ে ভুক্তভোগী পরিবার বলেন, নাসির আমার ছেলেকে মারধর করেছে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। উল্টো বিষয়টি ভিন্ন দিকে প্রবাহিত করতে একটি মিথ্যা চাঁদাবাজি মামলা করেছে।

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। কোন মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানি করতে দেয়া যাবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।