ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৪

বেতাগীতে আগুনে পুড়ে বসতঘর ছাই, আহত ২

বেতাগী প্রতিনিধি:
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৭:২১ অপরাহ্ণ
পঠিত: 63 বার
Link Copied!

বরগুনার বেতাগীতে আগুনেপুড়ে দিন মজুর আদম আলী মুন্সির বসতঘর ছাই ও দুইজন আহত হয়েছে। রবিবার ১৩ (ফ্রেরুয়ারি) বিকাল সারে ৪ টায় ব্যাটারী বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়।

আগুন নিয়ন্ত্রনে আনতে সহায়তা করতে গিয়ে আহত স্থানীয় দুই জনের মধ্যে মো: হাফিজ মুসুল্লি (৩৮) কে বেতাগী হাসপাতালে ভর্তি করা হয় আর চুন্নু মুন্সি (৫০) প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়।

জানা গেছে, উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুন্সি বাড়ির আদম আলী মুন্সির ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এখানকার সড়ক অপ্রশ্রস্ত হওয়ার কারনে ফায়ার সার্ভিসের গাড়ি ঢুকতে না পারায় দীর্ঘ দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

অবশ্য বেতাগী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল লতিফ জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করে কিন্ত সেখানকার রাস্তা অপ্রশস্ত হওয়ার কারণে ভ্যানে করে মালামালসহ সেখানে পৌছে গ্রামবাসীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হণ।শেষ সম্ভল টকু হারিয়ে পরিবারটি এখন নি:স্ব হয়ে পড়েছে।

দিন মজুর আদম আলী মুন্সি বলেন, চেষ্টা করেও কিছুই রক্ষা করতে পারিনি। এখন আমার সব কিছইু শেষ। পথে বসার উপক্রম হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।