ঢাকাবুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৪
আজকের সর্বশেষ সবখবর

বেতাগীতে আগামীর বাংলাদেশ শীর্ষক ডায়লগ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বেতাগী প্রতিনিধি
জানুয়ারি ১৪, ২০২২ ৫:৫৬ অপরাহ্ণ
পঠিত: 181 বার
Link Copied!

বরগুনার বেতাগীতে বাল্য বিয়ে, শিশু ধর্ষন, শিশু নির্যাতন, ইভটিজিং, ধূমপান ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠাসহ সামাজিক অবক্ষয় রোধে শিশুদের বিণোদনের জন্য পার্ক, লাইব্রেরি, ইংরেজি ভাষা শিক্ষা প্রতিষ্ঠার মাধ্যমে শিশুদের উন্নয়ন ও কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়নে সকলের দায়িত্ববোধ জাগ্রত করতে আগামীর বাংলাদেশ শীর্ষক ডায়ালগ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু পৌর অডিটরিয়ামে শুক্রবার ( ১৪ জানুয়ারি) সকাল ৭ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত দিনব্যাপি ন্যাশনাল চিল্ডেন ট্রাষ্ট ফোর্স (এনসিটিএফ)‘র সংগঠনের উপজেলা সভাপতি তানজিলা জামান শিফার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহীদুর রহমান, সিবিডিপির নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ, বেতাগী থানার এসআই শওকত হাচান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, সাধারণ সম্পাদক লায়ন মো: শামীম সিকদার, উপজেলা যুব রেডক্রিসেন্ট সোসাইটির সভাপতি অলি আহম্মেদ, পৗর কাউন্সিলর রোফেজা আক্তার রুজি, লুৎফুনেছা রীনা।

এনসিটিএফ’র সাধারণ সম্পাদক মো: খাইরুল ইসলাম মুন্নার সঞ্চালনায় শিশুদের মধ্যে ডায়ালগে অংশ গ্রহণ করেন, জান্নাতুল ফেরদৌস বেহেস্তী, ইসরাত জাহান লীনা, মাহামুদ হাসান অমি, নুপুর আক্তার, সাইফুল ইসলাম, সুমী আক্তার।

এ সময় অনুষ্ঠানে অংশ গ্রহণকারী শিশুদের পক্ষ থেকে ডায়ালগে উঠে আসা এসব দাবি বাস্তবায়নে তাদের গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।