ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৫

বিয়ে বাড়িতে ইউপি সদস্যকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৭:৪৪ অপরাহ্ণ
পঠিত: 91 বার
Link Copied!

বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য এবং স্বাস্থ্যবিধি না মেনে শতশত মেহমান জড়ো করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করায় ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে বিয়ের অনুষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম।

স্থানীয়রা জানান, করোনা পরিস্থিতির মধ্যে সরকারের বিধিনিষেধ উপেক্ষা করে সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ তার ছেলের বিয়ের অনুষ্ঠানে শতশত মেহমান জমায়েত করেন। খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. নাজমুল ইসলাম বিবাহস্থলে উপস্থিত হয়ে বরের পিতা আবুল কালামকে ১০ হাজার টাকা জরিমাণা করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. নাজমুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি বিধিনিষেধ না মানায় একটি বিয়ের অনুষ্ঠানে শতশত মেহমান জমায়েত করায় বরের পিতা সাবেক এক ইউপি সদস্যকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে উপস্থিত সকলকে মাস্ক ও হ্যান্ড স্যানিজাইটার ব্যবহারের নির্দেশ দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।