ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২৯
আজকের সর্বশেষ সবখবর

বিলাসবহুল বাড়িসহ শিল্পাকে ৩৮ কোটি টাকার সম্পদ দিলেন স্বামী!

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২২ ১০:৫২ পূর্বাহ্ণ
পঠিত: 78 বার
Link Copied!

অভিনেত্রী স্ত্রী শিল্পা শেঠির হাতেই নিজের সম্পত্তি তুলে দিলেন রাজ কুন্দ্রা।

জুহুর এক বিলাসবহুল আবাসনে ফ্ল্যাট এবং অন্য জিনিসপত্র মিলিয়ে মোট সাড়ে ৩৮ কোটি টাকার সম্পত্তি শিল্পার হাতে তুলে দিয়েছেন তার ব্যবসায়ী স্বামী। খবর আনন্দবাজার পত্রিকার।

পর্নকাণ্ডে কিছু দিন আগে জামিন পেয়েছেন রাজ। জুহুর ওই বিলাশবহুল আবাসনে পাঁচটি ফ্ল্যাট এবং গোটা বেসমেন্ট রাজ লিখে দিয়েছেন স্ত্রীর নামে।

যার মোট পরিমাণ প্রায় ৫৯৯৬ বর্গফুট। সেই হস্তান্তরের নথির জন্য ১.৯ কোটি টাকার স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে। সম্পত্তি হস্তান্তর হয়েছে চলতি বাজারদর অনুযায়ী, প্রতি বর্গফুটে ৬৫ হাজার টাকা দরে।

পর্ন ছবি তৈরি করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। পুলিশি টানাহ্যাঁচড়ার পর থেকেই সমালোচনা যেন পিছু ছাড়ছে না শিল্পা-রাজের।

সম্প্রতি বোন শমিতা শেঠির জন্মদিনের পার্টিতে রাজের হাত ধরে ঘুরতে দেখা গিয়েছে শিল্পাকে। সেই ছবি নেটমাধ্যমে আসতেই ফের রসিকতা আর কটাক্ষের বন্যা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।