ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৯

বিএম কলেজ ছাত্রীকে প্রকাশ্যে রাস্তায় মারধর

রুদ্র রুহান
জানুয়ারি ২৪, ২০২২ ৪:২৬ অপরাহ্ণ
পঠিত: 120 বার
Link Copied!

বরিশাল প্রতিবেদক: প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় বরিশালের সরকারি বিএম কলেজের এক ছাত্রীকে প্রকাশ্যে মারধরের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর অভিযোগ,  শাওন ও সাগর নামের বখাটে। গতকাল (২৩ জানুয়ারি) বিকেলে বরিশাল বিএম কলেজ ক্যাম্পাসের সোনালী ব্যাংক শাখার বিপরীত এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নুজাইম শাওন (২২) বরিশালের সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ব্যবস্থাপনা বিভাগের ২য় বর্ষের এবং সাগর একই কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় ভুক্তভোগী বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী  বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ  করেছেন।

থানায় দায়ের করা ভুক্তভোগীর অভিযোগ থেকে জানা যায়, নুজাইম শাওন দীর্ঘদিন ধরে বিভিন্ন মেয়েকে কু প্রস্তাব দিয়ে আসছে।  মারধরের শিকার ছাত্রীকেও একাধিকবার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যাত হয়ে থেমে থাকেনি। একপর্যায়ে শাওনের উৎপাতে অতিষ্ঠ হয়ে অন্যান্য বান্ধবীদের কাছে বিষয়টি বলে দেয় ভুক্তভোগী ছাত্রী। এতে ক্ষিপ্ত হয় অভিযুক্ত শাওন রবিবার বিকেলে বিএম কলেজ ক্যাম্পাসে ছাত্রীকর প্রকাশ্যে মারধর করে মাটিতে ফেলে দেয় এবং ভুক্তভোগীর মোবাইলও ভেঙে দেয়। এসময় প্রধান অভিযুক্ত শাওনের সাথে ছিলো আরেক অভিযুক্ত সাগর। তারা উভয়েই ভুক্তভোগীকে বিভিন্ন হুমকি দিয়ে চলে যায়।

মারধরের শিকার ছাত্রী বলেন, শিক্ষার নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে শিক্ষাঙ্গনে বখাটেপনার লাগাম টানতে হবে। আমার উপর হামলার বিচার চাই। তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

সোমবার সকালে এ ঘটনার প্রতিবাদে বিএম কলেজের অধ্যক্ষ বরাবর স্মারকলিপি দিয়ে প্রতিবাদ জানায় শিক্ষার্থীরা। অধ্যক্ষ প্রফেসর ড. গোলাম কিবরিয়া বলেন, বিষয়টি আমি জেনেছি। তদন্ত করে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।