ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১০

বামনায় সদ্য বিদায়ী ইউপি সচিব রফিক হাসান সংবর্ধিত

বামনা সংবাদদাতা:
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ
পঠিত: 38 বার
Link Copied!

বামনায় সদ্যবিদায়ী ইউপি সচিব রফিক হাসান সংবর্ধিত। শনিবার বামনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বামনা সদর ইউনিয়ন পরিষদের সদ্য বিদায়ী সচিব মোঃ রফিক হাসানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।]

বামনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এড. চৌধুরী কামরুজ্জামান ছগিরের সভাপতিত্বে সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরগুনা-২(বামনা- পাথরঘাটা -বেতাগী) আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন। উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, উপজেলা নিবার্হী কর্মকর্তা বিবেক সরকার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ মানজুরুল রব মুর্তাজা আহসান, উপজেলা ভাইরাস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন হাওলাদার, রুমি খানম উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন পিন্টু বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি মোঃ সারোয়ার আলম, সাধারন সম্পাদক পরিমল চন্দ্র কর্মকার জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন মোল্লা, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,নজরুল ইসলাম জোমাদ্দারসদর মাদ্রাসার অধ্যক্ষ ইউনুস আলী যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম সরোয়ার ছাত্রলীগ সভাপতি মোর্শ্বেদ শাহরিয়ার গোলদার সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য গন্যমান্য ব্যক্তি গন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।