ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩৬

বাজারে বসেই অস্থায়ী (চান্দিনা) ভিটির ইজারা নবায়ণ!

আমতলী প্রতিনিধি
জানুয়ারি ৩১, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ
পঠিত: 77 বার
Link Copied!

আমতলীতে বাজারে বসেই অস্থায়ী (চান্দিনা) ভিটির ইজারা নবায়ণ করা হয়েছে। সরকারীভাবে ভূমি সেবা জনগনের দোর গোড়ায় পৌছে দিতে এ কার্যক্রম হাতে নিয়েছে উপজেলা ভূমি অফিস।

এরই অংশ হিসেবে সোমবার সকাল ১০টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোজখালী বাজারে উপস্থিত হয়ে ব্যবসায়ীদের মাঝে বরাদ্দকৃত অস্থায়ী (চান্দিনা) ভিটির ইজারা নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের কানুনগো মোঃ সেলিম হাওলাদার, সার্ভেয়ার আহসানুল হক রুবেল, নাজির মোঃ সিদ্দিকুর রহমান ও গুলিশাখালী উইনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা সুভাষ চন্দ্র শীল।

আজ প্রথম দিনে ওই বাজারে বসেই ২৫টি অস্থায়ী ভিটির ইজারা নবায়ণ করা হয়েছে। পর্যায়ক্রমে যে সকল বাজারে অস্থায়ী (চান্দিনা) ভিটি ইজারা দেয়া হয়েছে সে সকল বাজারে বসেই ইজারা নবায়ণ করা হবে। এ ইজারা কার্যক্রম অব্যাহত থাকবে।

আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম মুঠোফোনে বলেন, সরকারীভাবে ভূমি সেবা জনগনের দোর গোড়ায় পৌছে দিতে স্ব-স্ব বাজারে বসেই অস্থায়ী (চান্দিনা) ভিটির ইজারা নবায়ণ করার কার্যক্রম হাতে নেয়া হয়েছে। আজ উপজেলার গোজখালী বাজারে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।